রাসায়নিক সমাধান প্রক্রিয়াজাতকরণ গাছপালা এসিড এবং ক্ষার প্রতিরোধী নিরাপত্তা জুতা অ্যাপ্লিকেশন

- Dec 19, 2018-

অনেক রাসায়নিক প্রস্তুতি রাসায়নিক শিল্প সমাধান প্রক্রিয়াজাতকরণ গাছপালা বিদ্যমান, এবং রাসায়নিক রাসায়নিক পোড়া আরো সাধারণ। সাধারণ রাসায়নিক পণ্য ত্বক পোড়ায়, তাই এই পরিবেশে কাজ করার জন্য শ্রমিক সুরক্ষা, ওভারলগুলি এবং বিশেষ সুরক্ষা সুরক্ষা প্রয়োজন। নিরাপত্তা জুতা.


অ্যাসিড এবং ক্ষার প্রতিরোধের


রাসায়নিক পদার্থ সাধারণত শক্তিশালী অ্যাসিড এবং ক্ষারত্ব আছে। আপনি যদি আপনার পায়ের উপর বা আপনার ত্বকে মনোযোগ দেন না তবে এটি চামড়া ক্ষতির কারণ হতে পারে। দুর্ঘটনা এড়ানোর জন্য, কর্মীদের নিরাপদ জুতা পরিধান করতে হবে যা অ্যাসিড এবং ক্ষার প্রতিরোধী। অ্যাসিড এবং ক্ষার প্রতিরোধী সুরক্ষা জুতাগুলিতে অ্যাসিড এবং ক্ষারিকে প্রতিরোধ করার ফাংশন রয়েছে এবং এসিড এবং ক্ষারীয় রাসায়নিকের ক্ষয় প্রতিরোধে এসিড এবং ক্ষার এবং ক্ষয়ক্ষতির পরিবেশে ফুট সুরক্ষার জন্য ব্যবহৃত হয়।


তেল প্রতিরোধের


সমাধান প্রক্রিয়াজাতকরণের উদ্ভিদগুলির কিছু সমাধান গ্রীস এবং রাসায়নিক মিশ্রণ এবং প্রক্রিয়াজাতকরণের প্রয়োজন। এটি ভাল তেল প্রতিরোধের সঙ্গে নিরাপত্তা জুতা পরিধান করা প্রয়োজন। সমাধান প্রস্তুতির কক্ষে, শুধুমাত্র তেলের দাগগুলি তেলকে ভয় পায় না, তবে এসিড এবং ক্ষারিকে কার্যকরভাবে প্রতিরোধ করা হয়। সমাধান spilled। তেল প্রতিরোধী নিরাপত্তা জুতাগুলি নিরাপত্তা জুতা যা একমাত্র ও ঊর্ধ্বে অ্যান্টি-গ্রীস উপকরণ ব্যবহার করে, তেল দ্বারা দ্রবীভূত হয় না, গ্রীসে চমৎকার প্রতিক্রিয়া প্রভাব থাকে এবং গ্রীস মেঝেতে অ-স্লিপ থাকে।


রাসায়নিক শিল্প সমাধান প্রক্রিয়াকরণ উদ্ভিদ রাসায়নিক শিল্পের জন্য বিভিন্ন ধরণের সমাধান সূত্র সরবরাহ করে, যার ফলে প্রসেস এজেন্ট এবং ইন্টারমিডিয়েটস, যেমন গ্লাস এবং পলিমার শিল্প, রাসায়নিক প্রকৌশল এবং শিখা প্রতিরোধক সহ বিস্তৃত শিল্প সহ বিভিন্ন ধরণের রাসায়নিক পরিষেবা প্রদান করে। এই সলিউশন প্রস্তুতির উত্পাদন প্রক্রিয়ার মধ্যে, ওভারলগুলি এবং রাসায়নিক প্রতিরোধী গ্লাভস পরা ছাড়াও, কর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য নিরাপদ জুতাগুলি অ্যাসিড এবং ক্ষার ও তেল প্রতিরোধী জুতা পরিধান করতে হবে।


ভাল ব্যক্তিগত সুরক্ষা একটি নিরাপত্তা গ্যারান্টি যে মানুষের ক্ষতি থেকে রক্ষা করে। অতএব, সমাধান প্রক্রিয়াজাতকরণ গাছগুলিতে রাসায়নিক বিপর্যয়ের মুখোমুখি হলে কর্মচারী সুরক্ষা সচেতনতা উন্নত করা এবং শ্রম সুরক্ষা শক্তিশালী করা, এটি কার্যকরভাবে কর্মীদের নিরাপত্তা রক্ষা করতে এবং আঘাতের কমাতে পারে।