সেতু নির্মাণ নিরাপত্তা জুতা সুরক্ষা

- Dec 24, 2018-

সেতু নির্মাণের নির্মাণ প্রক্রিয়া, নির্মাণ নিরাপত্তা প্রথম। নির্মাণ ও নির্মাণের সময় নির্মাণের নিরাপত্তার জন্য কঠোর নির্মাণ ব্যবস্থা প্রতিষ্ঠার পাশাপাশি, বহু-কার্যকরী নিরাপত্তা জুতা পরা সেতু নির্মাণকারী ব্যক্তিও কার্যকরভাবে পাদদেশ স্বাস্থ্যকে রক্ষা করতে পারে। নিরাপদ অপারেশন নিশ্চিত করার জন্য।


সেতু নির্মাণে, বড় ইস্পাত কাঠামো মৌমাছি উত্তোলন সাধারণত প্রয়োজন হয়। সেতু নির্মাণের সময় শ্রমিকদের একে অপরের সাথে সহযোগিতা করতে হবে। অপারেশন চলাকালীন কর্মীরা বিরোধী জুতা ফাটিয়ে কোনও জুতা পরিধান করে না, সেতুটির বাইরের কাঠামো তৈরির সময় উচ্চ-উচ্চতায় এটি সহজ। পতিত বস্তু পা crushes এবং ক্ষতি কারণ। এন্টি-স্ম্যাশিং নিরাপত্তা জুতাগুলি একটি অভ্যন্তরীণ পায়ের গোড়ালি টুপি দ্বারা সজ্জিত করা হয় যা অঙ্গুলী টুপিতে একটি নির্দিষ্ট প্রভাবশালী শক্তিকে প্রতিরোধ করে। ভিতরের পদাঙ্গুলি টুপি জুতা এবং জুতা মধ্যে স্থাপন করা হয়, যা পায়ে পতিত বস্তুর ক্ষতি ব্যাপকভাবে কমাতে পারে।


সেতুর নির্মাণস্থলে, সাধারণভাবে, সম্পূর্ণ নিরাপত্তার অভাবে, জৈব সরঞ্জাম, উপকরণ, লুঠ ইত্যাদি অনুপস্থিতিতে ভিত্তি খাঁচার ঢালের চারপাশে আবদ্ধ করা হয়। যদি শ্রমিকরা মনোযোগ দেয় না, তারা সহজেই শাঁস দ্বারা অনুপ্রবিষ্ট হয়। পা আঘাত, আমরা এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য বিরোধী ছিদ্র নিরাপত্তা জুতা পরেন। বিরোধী ছিদ্র সুরক্ষা জুতাগুলি পাতার উপরে স্থাপিত ইস্পাত শীটগুলির দ্বারা তৈরি করা হয় যাতে বিভিন্ন তীক্ষ্ণ বস্তু দ্বারা ফুটো হওয়ার কারণে পা আটকাতে পারে এবং পায়ের নিরাপত্তার জন্য কার্যকরভাবে কার্যকর করা যেতে পারে।


সেতু নির্মাণের চারপাশে সাধারণ পরিবেশ জটিল, স্থলচিত্র এবং ভূখণ্ড এখনও বিপজ্জনক, সেখানে অনেক উচ্চ-উচ্চতায় অপারেশন, নির্মাণ কঠিন, এবং অনেক অনিশ্চিত কারণ রয়েছে। অতএব, নিরাপদ অপারেশন নিশ্চিত করার জন্য, নির্মাণ কর্মীদের নির্মাণ-প্রতিরোধ কমিয়ে এন্টি-স্ম্যামিং এবং পঞ্চাশ-প্রমাণ নিরাপত্তা জুতা পরিধান করা আবশ্যক। কাজের ঘটনা নির্মাণ বিপদ কমানোর।


নির্মাণ কর্মীদের দ্বারা ব্যক্তিগত শ্রম সুরক্ষা নিবন্ধ সঠিক ব্যবহার নিরাপদ নির্মাণের জন্য সবচেয়ে মৌলিক। একই সময়ে, সাইটটি প্রবেশ করার সময় নিরাপত্তা পদ্ধতি এবং নিরাপত্তা উত্পাদন শৃঙ্খলাও পালন করা উচিত। যখন আমরা নিরাপত্তা সম্পর্কে আমাদের সচেতনতা বাড়িয়ে তুলি, তখন আমরা নিজেদের থেকে শুরু করি এবং সক্রিয়ভাবে সুরক্ষা সরঞ্জাম পরিধান করি, এবং বিপদ আমাদের পক্ষে ক্ষতিকর হবে।