রাসায়নিক শিল্প নিরাপত্তা জুতা সুরক্ষা

- Dec 11, 2018-

রাসায়নিক শিল্প একটি অপেক্ষাকৃত বিশেষ শিল্প। কর্মীদের দ্বারা ব্যবহৃত শ্রম বীমা পণ্য তুলনামূলকভাবে প্রযুক্তিগত। রাসায়নিক শিল্পের জন্য উপযুক্ত বাজারে অনেক শ্রম বীমা পণ্য রয়েছে। উদাহরণস্বরূপ, রাসায়নিক শিল্পের নিরাপত্তা। জুতা, নির্দিষ্ট প্রয়োজনীয়তা যেমন তৈল ভাল প্রতিরোধের, ধ্বংস, উচ্চ তাপমাত্রা, অ্যাসিড এবং ক্ষার এবং অন্তরণ হিসাবে আছে।


যদি কিছু রাসায়নিক কোম্পানি তেল পরিমার্জনের সাথে জড়িত থাকে তবে তারা প্রতিদিনের দিনে অপরিশোধিত তেলের সাথে একটি কর্মশালায় কাজ করে। তেল প্রতিরোধের সঙ্গে নিরাপত্তা জুতা পরা, এটি স্বাভাবিকভাবে তেল দূষণ কমাতে এবং শ্রমিকদের কাজ যখন slipping ঝুঁকি কমাতে পারেন। তেল প্রতিরোধী নিরাপত্তা জুতাগুলি নিরাপত্তা জুতা যা একমাত্র ও ঊর্ধ্বে অ্যান্টি-গ্রীস উপকরণ ব্যবহার করে, তেল দ্বারা দ্রবীভূত হয় না, গ্রীসে চমৎকার প্রতিক্রিয়া প্রভাব থাকে এবং গ্রীস মেঝেতে অ-স্লিপ থাকে।


রাসায়নিক শিল্পে কিছু রাসায়নিক সংস্থা প্রধানত রাসায়নিক পণ্য বিকাশ। এই রাসায়নিকগুলি সাধারণত অ্যাসিড-অ্যালক্যালিন সমাধানগুলির সাথে সম্পর্কিত, এবং অ্যাসিড এবং ক্ষার-প্রতিরোধী সুরক্ষা জুতা পরা রাসায়নিক কর্মীরা রাসায়নিক ক্ষতি থেকে তাদের পা রক্ষা করতে পারে। এসিড এবং ক্ষার প্রতিরোধী সুরক্ষা জুতাগুলি এমন নিরাপত্তার জুতা যা অ্যাসিড এবং ক্ষার প্রতিরোধের কারণ এবং এগুলি অ্যাসিড এবং ক্ষার এবং ক্ষয়কারক কাজ পরিবেশে এসিড এবং ক্ষারযুক্ত রাসায়নিকগুলি প্রতিরোধ করতে ব্যবহৃত হয়।


নিরাপত্তা বিপত্তি রাসায়নিক উত্পাদন সবচেয়ে উদ্বেজক ফ্যাক্টর। সম্ভবত এটি অজানা কারণ, কিছু অজানা কারণের কারণে, এটি রাসায়নিক শ্রমিকদের অপ্রত্যাশিত ক্ষতি হতে পারে, তাই রাসায়নিক কর্মীদের অপারেশনের সময় সুরক্ষা ফাংশন পরিধান করা আবশ্যক। জুতা।


নিরাপদ উত্পাদন গুরুত্ব শ্রমিকদের স্বাস্থ্য এবং বিভিন্ন দুর্ঘটনার ঘটনা, মানুষের জীবন ও সম্পত্তির নিরাপত্তা নিশ্চিতকরণ, এবং স্বাভাবিক উত্পাদন নিশ্চিত করার ক্ষতিকারক প্রভাবগুলি প্রতিরোধ বা নির্মূল করতে মিথ্যা। অতএব, কর্মীদের জন্য যথাযথ নিরাপত্তা জুতো পরতে সমস্যা হওয়ার আগে এটি প্রতিরোধ করা আবশ্যক।