নির্মাণ সাইট নিরাপত্তা জুতা অপরিহার্য

- Dec 12, 2018-

জীবনে, আমাদের সবসময় হাইকিং জুতা, হাইকিং জুতা, চলমান জুতো ইত্যাদি বিভিন্ন পরিবেশের ভিত্তিতে জুতা পরিধান করতে হবে। নিরাপত্তা পরিবেশের এমন কিছু পরিবেশে নিরাপত্তা জুতা দরকার যেখানে নিরাপত্তা বিপদ থাকতে পারে। নির্মাণ সাইটে শ্রমিকরা ভারী বস্তু হ্রাস পাবে এবং তীব্র বস্তু পরিবেশকে ক্ষতিগ্রস্ত করবে। এই পরিবেশে, কর্মীদের পায়ের পাতার মোজাবিশেষ এবং puncture- প্রমাণ রক্ষা যে নিরাপত্তা জুতা পরতে হবে।


নির্মাণ সাইটে অনেক নির্মাণ শ্রমিক আছে। নিরাপত্তার কাজগুলিতে, কেবল তাদের নিজেদের কাজের দিকে নজর দেওয়া উচিত নয়, বাহ্যিক বাহিনীর বিপজ্জনক হুমকিগুলিতেও মনোযোগ দিতে হবে, যেমন পায়ে আঘাত করার জন্য নলযুক্ত পাইপ, মাটি নির্মাণ উচ্চ মাত্রার ভারী বস্তু ইত্যাদি। এই বিপদগুলি এন্টি-স্ম্যামিং নিরাপত্তা জুতা পরা অবস্থায় ফুট নিরাপত্তার জন্য এটি একটি বড় হুমকি। এন্টি-স্ম্যাশিং ফাংশন সহ নিরাপত্তা জুতাগুলি একটি অভ্যন্তরীণ মাথার সাথে সজ্জিত, যা অঙ্গুলি উপর একটি নির্দিষ্ট প্রভাবশালী শক্তিকে প্রতিরোধ করে এবং অভ্যন্তরের মাথার জুতা এবং জুতাগুলির মধ্যে স্থাপন করা হয়, যা বস্তুর ক্ষতিকে হ্রাস করতে পারে পা.


যন্ত্রপাতি ও সরঞ্জামের অপারেশন, পরিবহন সরঞ্জামের অপারেশন এবং উপকরণ ও সরঞ্জাম, নখ, ধাতু স্ক্র্যাপ বা অন্যান্য ধারালো বস্তুগুলির ব্যবহার নির্মাণের নির্মাণস্থলে, পাখির পাওনা হতে পারে এবং শ্রমিকের পাও হতে পারে কাটা হবে। অতএব, শ্রমিকদের পঞ্চাশ-প্রমাণ পরতে হবে। নিরাপত্তা জুতা. বিরোধী ছিদ্র সুরক্ষা জুতাগুলি পাতার উপরে স্থাপিত ইস্পাত শীটগুলির দ্বারা তৈরি করা হয় যাতে বিভিন্ন তীক্ষ্ণ বস্তু দ্বারা ফুটো হওয়ার কারণে পা আটকাতে পারে এবং পায়ের নিরাপত্তার জন্য কার্যকরভাবে কার্যকর করা যেতে পারে।


নির্মাণ শিল্প একটি উচ্চ ঝুঁকি শিল্প। যদি আপনি দুর্ঘটনাক্রমে নির্মাণস্থলে নষ্ট নখ পান তবে টিটেনাস হতে পারে যা মারাত্মক হতে পারে, সুতরাং দৃঢ় নিরাপত্তা জুতাগুলির একটি জোড়া এটি নির্মাণ শ্রমিকদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এবং তারা তাদের পা রক্ষা করার জন্য এবং নিরাপদ অপারেশন নিশ্চিত করার জন্য বিশেষ ফাংশনগুলির সাথে বিরোধী-স্মারক এবং পঞ্চাশ-প্রমাণ নিরাপত্তা জুতা পরেন!


উপরন্তু, নির্মাণ সাইটে অনেকগুলি ক্রস-ওয়ার্ক অপারেশন রয়েছে তা বিবেচনা করে, আমাদের নির্মাণ কর্মীদের প্রয়োজনীয় ক্রিয়াকলাপের সাথে নিরাপত্তা জুতা পরিধান করতে হবে যাতে কর্মক্ষম নিরাপত্তা ব্যবস্থা কার্যকর কার্যকর করা যায়।