ফার্মাসিউটিকাল কর্মশালা উত্পাদন কর্মী বিরোধী স্ট্যাটিক নিরাপত্তা জুতা পরেন প্রয়োজন

- Dec 18, 2018-

সবাই জানে যে ফার্মাসিউটিকাল শিল্পটিকে ধুলো-প্রমাণের প্রয়োজন, যেমন প্যাকেজিং বিভাগ, উপকরণ বিভাগ ইত্যাদি, এবং ফার্মাসিউটিকাল কর্মশালাটি স্ট্যাটিক-বিরোধী হওয়া আবশ্যক। ওষুধের সময় গ্যাস উৎপন্ন হতে পারে এমন ফার্মাসিউটিক্যাল ওয়ার্কশপে অনেক সলভেন্ট রয়েছে এবং ইলেকট্রস্ট্যাটিক বিপত্তিজাত পণ্যগুলির কারণে গ্যাসটি বিস্ফোরিত হতে পারে, কর্মশালার প্রাসঙ্গিক কর্মীদের এগুলি প্রতিরোধ বা হ্রাস করার জন্য অ্যান্টি স্ট্যাটিক সুরক্ষা জুতা পরিধান করতে হবে। বিপজ্জনক দুর্ঘটনা।


উৎপাদন প্রক্রিয়ার কম স্থিতিশীল বিদ্যুৎ উৎপাদন সরঞ্জামকে ত্রুটিমুক্ত করতে পারে, ওষুধের গুণমান হ্রাস পাবে এবং ত্রুটিযুক্ত পণ্যের গুণমান অ্যালার্জিক প্রতিক্রিয়া সৃষ্টি করবে, যা ভোক্তাদের স্বাস্থ্যকে বিপন্ন করবে এবং একটি বিস্ফোরণ দুর্ঘটনা সৃষ্টি করবে। । অতএব, শ্রমিকদের দ্বারা সুরক্ষিত নিরাপত্তা জুতা antistatic কর্মক্ষমতা থাকা উচিত। এন্টি-স্ট্যাটিক সুরক্ষা জুতাগুলি অ্যান্টি-স্ট্যাটিক এবং পরিবাহী সোলস, একটি জ্বলন্ত এবং বিস্ফোরক কাজ পরিবেশে পরিহিত সুরক্ষা জুতা এবং স্ট্যাটিক বিদ্যুৎ হ্রাস ও নির্মূল করার জন্য পরিচ্ছন্ন, ধুলো মুক্ত এবং বায়ুচলাচল প্রয়োজন এমন একটি কর্মশালায়।


ফার্মাসিউটিকাল ফ্যাক্টরির মূল প্রক্রিয়া উৎপাদন প্রক্রিয়ার ক্ষেত্রে, স্ট্যাটিক পোশাকগুলি ব্যবহার করা উপযুক্ত নয়, বা স্ট্যাটিক সুরক্ষা জুতাগুলির গুণমান ভাল নয়, কেবলমাত্র এই মাদকদ্রব্যগুলি কর্মীদের দূষিত করবে না বরং স্ট্যাটিক পণ্য মানের প্রভাবিত, কর্মচারীদের উপর বিদ্যুৎ। বায়োটেকনোলজি ফার্মাসিউটিক্যাল শিল্পের বিকাশের সাথে অ্যান্টি-স্ট্যাটিক পণ্য ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং উদ্যোগগুলি ক্রমবর্ধমান অ্যান্টি-স্ট্যাটিক পণ্য দাবি করছে।


উত্পাদন কর্মশালায় শুধুমাত্র স্ট্যাটিক বিদ্যুৎ দ্বারা প্রভাবিত হয় কিনা তা বিবেচনা করা উচিত নয়, স্ট্যাটিক বিদ্যুৎ দ্বারা কর্মীদের কর্ম পরিবেশ এছাড়াও প্রভাবিত হয় কিনা তা মনোযোগ দিতে হবে। অতএব, স্ট্যাটিক বিদ্যুতের সুরক্ষা বিবেচনা করা আবশ্যক। অ্যান্টি-স্ট্যাটিক নিরাপত্তা জুতা পরা কার্যকরভাবে কার্যকরভাবে স্থির বিদ্যুৎকে স্থানান্তর করতে পারে, যাতে অপারেটরের স্ট্যাটিক বিদ্যুৎ দ্বারা সৃষ্ট ক্ষতি সম্পর্কে চিন্তিত না হয় এবং স্থিতিশীল বিদ্যুৎ সম্পর্কে চিন্তা করার প্রয়োজন নেই। কিছু উদ্বিগ্ন মেজাজ, যা কর্মক্ষমতা প্রভাবিত করে!