কিভাবে নিরাপত্তা জুতা নির্মাতারা বড় তথ্য যুগের শিল্প ভোক্তাদের চাহিদা পূরণ করবেন

- Mar 15, 2019-


বর্তমানে, ইন্টারনেটের বড় তথ্য যুগের শ্রম বীমা জুতাগুলির বাজারে, এন্টারপ্রাইজগুলি সফলভাবে কীভাবে রূপান্তরিত হওয়া উচিত, বাজারটি জিততে এবং গ্রাহকদের চাহিদা পূরণের বিষয়ে চিন্তা করা একটি বিষয়। এটি ক্রেতা বাজারের শর্ত অনুসারে মার্কেটিং ধারণা ভোক্তা-কেন্দ্রিক এবং ধ্বংসাবশেষের চাহিদা মেটানোর জন্য নিন্দা করা হয়। যাইহোক, বিভিন্ন ঐতিহাসিক পর্যায়ে, গ্রাহকদের চাহিদাগুলি, বিশেষ করে মূল চাহিদাগুলি একই রকম নয়, তাই বিপণনের ধারণাটির অর্থও উচিত পরিবর্তন.


বর্তমানে, গার্হস্থ্য ভোক্তাদের "পণ্য ক্রেতা" থেকে "দাবি স্যাটিশিসার্স" থেকে ঐতিহাসিক রূপান্তর সম্পন্ন করেছে। বড় তথ্য যুগে, ভোক্তাদের নতুন বিপণন ধারণা তৈরি করার জন্য "দাবি স্যাটিশিসার্স" থেকে "মান নির্মাতাদের" থেকে রূপান্তরিত হয়েছে। স্বাভাবিকভাবেই, এই রূপান্তর মৌলিক শুরু বিন্দু হতে হবে।


ঐতিহ্যগত বিপণন পরিচালনার অর্থনৈতিক তত্ত্ব দৃঢ় তত্ত্ব, অর্থাৎ, এন্টারপ্রাইজ মুনাফা সর্বাধিক উপর ভিত্তি করে। প্রকৃত সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়াটি বাজার গবেষণা - বিপণন - কৌশল - বিপণন কৌশল - বিপরীত বিপণন নিয়ন্ত্রণের এক-উপায় চেইন। সামগ্রিক বিপণনের সিদ্ধান্ত গ্রহণ প্রক্রিয়ার মধ্যে গ্রাহককে সংহত করার পরিবর্তে এটি লাভের মুনাফা করে প্রস্তুতকারকের গ্রাহকের সন্তুষ্টি উপরে। নিরাপত্তা জুতা শিল্পের জন্য, প্রচলিত অর্থনৈতিক ব্যবস্থায় ভোক্তাদের সাথে দেখা করার চাহিদাটি উপলব্ধ করার জন্য নিরাপত্তা জুতা প্রস্তুতকারকের পণ্যগুলি কিনে নিতে হয়, যদিও এই পণ্যটি বাজারের পরে উন্নত নিরাপত্তা জুতা নির্মাতারা জরিপ, কিন্তু প্রতিটি ভোক্তাদের জন্য ডিজাইনের ব্যক্তিগতকৃত চাহিদার জন্য নয়, এইভাবে এই ধরণের গ্রাহকদের সাথে সাক্ষাৎ করা এক ধরনের সীমাবদ্ধতা শর্ত।


বড় তথ্য যুগে, ভোক্তাদের বেছে নেওয়ার উদ্যোগ রয়েছে। তারা খুব কম সময়ে, কম খরচে সাইবারস্পেসে কোনও উদ্যোগের সাথে দ্বিপক্ষীয়, ব্যাপক তথ্য যোগাযোগের জন্য করতে পারেন। এটি ঐতিহ্যগত অর্থনৈতিক ব্যবস্থাগুলির নাগালের বাইরে । উত্পাদনকারী এবং শ্রম পরিষেবার পণ্যগুলির মধ্যে একটি পছন্দ করতে পারার জন্য নিরাপদ জুতা প্রস্তুতকারকের মধ্যে থাকা উচিত নয়, নিরাপদ জুতা নির্মাতা কোন পণ্যটি পরিচালনা করতে ভোক্তাদের পছন্দের সাথে কোন পণ্য পরিচালনা করতে পারে। কনসুমারদের আছে জীবন এবং বিশ্বের তাদের জ্ঞান, মানসিক এবং মানসিক অভিজ্ঞতা, পাশাপাশি নৈতিক ধারণা এবং মান স্থিতিবিন্যাস, পণ্য নির্বাচন, আচরণ এবং খরচ নিদর্শনগুলিতে তাদের সংহত করার জন্য পর্যাপ্ত সুবিধাজনক শর্তাদি। ভার্চুয়াল নেটওয়ার্ক বিশ্বের মধ্যে, ভোক্তারা পণ্যগুলি কিনছে না , অথবা এমনকি তাদের চাহিদা মেটাতে চাইছেন। এমন যুগে যা নিজের পূর্ণ প্রকাশকে অনুমোদন দেয়, ভোক্তাদের তাদের মূল্য প্রিন্ট প্রতিফলিত করার জন্য একটি গুরুত্বপূর্ণ উপায় হিসাবে ক্রয়কে বিবেচনা করেছে। ciples এবং তাদের মূল্য সাধনা বুঝতে।


অতএব, বড় তথ্য যুগের যুগের "মূল্যবান অনুসন্ধানকারীদের" মুখোমুখি হওয়ার প্রয়োজনীয়তার সাধারণ ধারনা মূলত সমস্যার সমাধান করতে অক্ষম হয়েছে। শুধুমাত্র এই কেন্দ্রের গ্রাহকের মূল্যের ভিত্তিতে, তাদের অর্জনে সহায়তা করার জন্য তাদের মান সাধনা, নিরাপত্তা জুতা নির্মাতারা কার্যকরভাবে গ্রাহকদের চাহিদা পূরণ করতে পারে, এবং অবশেষে এন্টারপ্রাইজ নিজেই বিকাশ প্রাপ্ত।