নিরাপত্তা জুতা আকার চয়ন কিভাবে?

- Nov 22, 2018-

সুরক্ষা জুতা জুতার আকার সাধারণত জুতা আকারের চেয়ে এক ইয়ার্ড অর্ধেক একটি গজ। নিরাপত্তা জুতা সামনে একটি প্রতিরক্ষামূলক ইস্পাত পায়ের পাতার মোজাবিশেষ টুপি সঙ্গে সজ্জিত করা প্রয়োজন, তাই নিরাপত্তা জুতা নির্বাচন করার সময় খুব ছোট কিনতে না সতর্ক থাকুন।


1. নিরাপত্তা জুতা, বিশেষত নিরাপত্তা জুতা সামনে একটি নির্দিষ্ট মার্জিন, কারণ সামনে একটি কঠিন ইস্পাত মাথা আছে। এটি পরা যখন, যথেষ্ট মার্জিন সঙ্গে পায়ের আঙ্গুল মনোযোগ দিতে। সাধারণত, যদি আপনি দীর্ঘ সময়ের জন্য দাঁড়িয়ে থাকেন, তবে আপনার পায়ের আঙ্গুলের আন্দোলনের জন্য আরও বেশি জায়গা থাকা উচিত। অন্যথায়, পায়ের পাতার মোজাবিশেষ একটি দীর্ঘ সময়ের জন্য নিমজ্জিত একটি রাষ্ট্র হতে হবে। দীর্ঘদিন পর পায়ে বড় ক্ষতি হবে! তারা নিরাপত্তা জুতা নির্বাচন যখন অনেক মানুষ নিরাপত্তা জুতা নির্বাচন করুন। তারা স্বাভাবিক ফ্যাশন জুতা চেয়ে বড়। এটি তৈরি করা হয় যখন নিরাপত্তা জুতা জাতীয় প্রয়োজনীয়তা অনুযায়ী বৃদ্ধি করা হয়। আসলে, আমরা সাধারণত বড় আকার জুতা পরেন। শুধু নিরাপত্তা জুতা একটি আকার কিনতে।


2. বিভিন্ন ধরণের নিরাপত্তা জুতা, তাদের চর্বি এবং পাতলা প্রয়োজনীয়তা এছাড়াও ভিন্ন। পায়ের চর্বি ফুটো ও পায়ের তীক্ষ্ণতার প্রস্থ দ্বারা প্রকাশ করা হয়। জুতা এর fatness জুতা গহ্বর অভ্যন্তরীণ স্থান আকার দ্বারা নির্ধারিত হয়। এটা পায়ের গোড়ালি এবং জুতা নীচে প্রস্থ উপর নির্ভর করে। নির্মাতা সিদ্ধান্ত চয়ন করে। ভোক্তাদের শুধুমাত্র চেষ্টা-উপর প্রভাব অনুযায়ী নির্বাচন করতে পারেন।


3. সুরক্ষা জুতা এর গোড়ালি গোড়ালি সঙ্গে টাইট না, এবং নিরাপত্তা উপরের instep সঙ্কুচিত করা যাবে না।