কিভাবে নিরাপত্তা জুতা আকার নির্বাচন করুন?

- Apr 15, 2019-

সুরক্ষা জুতা জুতার আকার সাধারণত জুতা আকারের চেয়ে একটি গজ অর্ধেক একটি গজ। নিরাপত্তা জুতা সামনে একটি প্রতিরক্ষামূলক ইস্পাত পায়ের পাতার মোজাবিশেষ টুপি সঙ্গে সজ্জিত করা প্রয়োজন, তাই নিরাপত্তা জুতা নির্বাচন করার সময় খুব ছোট কিনতে না সতর্ক থাকুন।


নিরাপত্তা জুতা সাধারণ নৈমিত্তিক জুতা আকার থেকে ভিন্ন। নির্বাচনে, আপনি আপনার ফুট আকার পরিমাপ প্রয়োজন। পরিমাপের দুটি উপায় রয়েছে: দৈহিক পরিমাপ পদ্ধতি: পরিমাপ করার সময় সঠিক অঙ্গীকার নেওয়া উচিত: 1. সমান্তরালে পা দিয়ে দাঁড়ানো (বসবেন না, 蹲); 2. ওজন সমানভাবে ফুট উপর বিভক্ত করা হয়। তারপর পরিমাপ নিন, সাদা কাগজে এক টুকরা টুকরো করে রাখুন, মাটিতে শক্ত চাপুন, বাম এবং ডান দিকের সর্বাধিক বিন্দুটিকে নির্দেশ করার জন্য কলমটি ব্যবহার করুন এবং তারপরে দীর্ঘতম দিক নির্দেশ করার জন্য সামনে এবং পিছনের দিকগুলি ব্যবহার করুন আগে এবং পরে বিন্দু। অবশেষে, আগে এবং পরে 2 পয়েন্ট এবং 2 পয়েন্ট বাম এবং ডান পায়ের সঠিক দৈর্ঘ্য এবং প্রস্থ সাথে সংযুক্ত করা হয়। (নোট: উভয় ফুট পরিমাপ করা উচিত এবং সর্বাধিক মান নিতে হবে) গণনা সূত্র পদ্ধতি সুরক্ষা জুতা জুতো কোড গণনা সূত্র: (জুতা আকার +10) X0.5 = (তত্ত্বটি দীর্ঘতর) সেমি উদাহরণ: যেমন 42 গজ জুতা । (42 + 10) X0.5 = 26 সেমি।


বাজারে circulating জুতা কোড বরং নোংরা। আরো নির্ভরযোগ্য পদ্ধতি উপযুক্ত নিরাপত্তা জুতা পরিধান করার চেষ্টা করা হয়। আরাম পরিধান করার চেষ্টা করুন, পায়ের আঙ্গুলের পায়ের পাতার মোজাবিশেষ কোঁকড়া এবং পায়ে লাথি না উত্পাদন, পায়ের পাতার মোজাবিশেষ flexibly যেতে পারেন, এগিয়ে বা পশ্চাদ্ধাবন স্লাইডিং কোন অনুভূতি নেই, এবং জুতা এর গোড়ালি জুতা বন্ধ মনে হয় না হাঁটা। তথাকথিত ফিট, প্রধানত উল্লেখ করে: জুতা আকার পায়ের সাথে সামঞ্জস্যপূর্ণ, খুব বড় বা খুব ছোট নয়; পায়ের পাতার মোজাবিশেষ জুতা অবাধে সরানো যাবে; জুতা কোমর সমর্থন দৃঢ়ভাবে খিলান ফিট করে; জুতা এর গোড়ালি স্থিতিশীল।


এমনকি যদি আপনি এটিতে চেষ্টা করে একটি সুরক্ষা জুতা চয়ন করেন, তবে তার পছন্দের বুনিয়াদি উপেক্ষিত হতে পারে না। প্রধানত নিম্নলিখিত দিক আছে:


1. নিরাপত্তা জুতা সামনে টীকা একটি নির্দিষ্ট মার্জিন, বিশেষ করে নিরাপত্তা জুতা আছে, কারণ সামনে একটি কঠিন ইস্পাত মাথা আছে। এটি পরা যখন, যথেষ্ট মার্জিন সঙ্গে পদাঙ্গুলি টুপি মনোযোগ দিতে। সাধারণত, যদি আপনি দীর্ঘ সময়ের জন্য দাঁড়িয়ে থাকেন, তাহলে পায়ের আঙ্গুলের চলাচলের জন্য আরও বেশি জায়গা থাকা উচিত। অন্যথায়, পায়ের পাতার মোজাবিশেষ একটি দীর্ঘ সময়ের জন্য নিমজ্জিত একটি অবস্থায় হতে হবে। দীর্ঘদিন পর পায়ে বড় ক্ষতি হবে! তারা নিরাপত্তা জুতা নির্বাচন যখন অনেক মানুষ নিরাপত্তা জুতা নির্বাচন করুন। তারা স্বাভাবিক ফ্যাশন জুতা চেয়ে বড়। এটি তৈরি করা হয় যখন নিরাপত্তা জুতা জাতীয় প্রয়োজনীয়তা অনুযায়ী বৃদ্ধি করা হয়। আসলে, আমরা সাধারণত বড় আকার জুতা পরেন। শুধু নিরাপত্তা জুতা একটি আকার কিনতে।


2, নিরাপত্তা জুতা বিভিন্ন, চর্বি এবং পাতলা জন্য প্রয়োজনীয়তা এছাড়াও ভিন্ন। পায়ের চর্বি ফুটের একমাত্র প্রস্থ এবং পায়ের পরিধি পরিধি দ্বারা প্রকাশ করা হয়। জুতা এর fatness জুতা গহ্বর অভ্যন্তরীণ স্থান আকার দ্বারা নির্ধারিত হয়। এটা পায়ের গোড়ালি এবং জুতা নীচে প্রস্থ উপর নির্ভর করে। নির্মাতা সিদ্ধান্ত চয়ন করে। ভোক্তাদের শুধুমাত্র চেষ্টা-উপর প্রভাব অনুযায়ী নির্বাচন করতে পারেন।


3, নিরাপত্তা জুতা এবং হিল এর গোড়ালি আঁট এবং ঠিক coincide হয় না।


4, নিরাপত্তা উপরের instep সঙ্কুচিত করা যাবে না।


5, নিরাপত্তা জুতা এবং পায়ের খিলান কোমর, কোমর পা ধরে রাখা আবশ্যক।