কিভাবে নিরাপত্তা জুতা ডিজাইন আরো আকর্ষণীয়?

- Mar 29, 2019-

এমন একটি শিল্প যা তার অনন্য গুণাবলী না থাকে তা মানুষকে আকর্ষণ করতে পারে না। কিভাবে নিরাপত্তা জুতা ডিজাইন আরো আকর্ষণীয়?

প্রথম দৃষ্টি একটি জরিমানা ক্ষেত্র। সুরক্ষা জুতা ডিজাইনাররা বাজারের মতো একই ধরণের নিরাপত্তা পাদুকা শৈলী তৈরি করতে পারে। এই অনিবার্য। ডিজাইন করা, আরও বিস্তৃত ডিজাইন করা এবং বাজারে দ্রুত জব্দ করার জন্য বাজারে অনন্য শৈলীগুলি উদ্ভাবন করা প্রয়োজন।

দ্বিতীয় দেখুন নিরাপত্তা জুতা তথ্য শোষণ ক্ষেত্র। সর্বদা পরিবর্তনশীল বাজার এবং জটিল তথ্য দর্শনে, কোম্পানী বা সুরক্ষা জুতা ডিজাইনারদের সময়, তথ্য বিশ্লেষণ, শোষণ এবং এই তথ্যটি হজম করার প্রয়োজন হয় যা বাজারের চাহিদা বুঝতে এবং নিরাপত্তা জুতা স্টাইলের নকশা করার জন্য আরও উপকারী। বাজারের চাহিদা, অর্থাৎ, সেরা বিক্রয় বা জনপ্রিয় শৈলী।


তৃতীয়টি নিরাপত্তা জুতা ব্র্যান্ডের দৃষ্টি। ব্র্যান্ড পণ্য maturing হয় যে একটি লক্ষণ। নকশা করার সময়, এটি জুতা তার নিজস্ব ট্রেডমার্ক করা হবে। এটি একটি ব্র্যান্ড সংস্কৃতি কবজ। বিশেষত নিরাপত্তা জুতা ব্র্যান্ডের জন্য, নকশাটি কেবল হালকা ওজন, সান্ত্বনা, চেহারা এবং জুতাগুলির অন্যান্য বিষয়গুলি বিবেচনা করতে হবে না বরং আরো গুরুত্বপূর্ণ, পাদুকা নকশা ব্র্যান্ডের শৈলী এবং গুণমান, নিরাপত্তা জুতা ব্র্যান্ড সংস্কৃতি তৈরি করে।

পরবর্তী, আমরা বিভিন্ন কার্যকরী নিরাপত্তা জুতা জ্ঞান পয়েন্ট পরিচয় করিয়ে দিতে হবে:

1. জলরোধী নিরাপত্তা জুতা কর্মক্ষেত্রে ব্যবহৃত হয় যেখানে পানি বা স্প্ল্যাশিং জল ব্যবহার করা হয়।

2. এন্টি-ভেদন নিরাপত্তা জুতা বিভিন্ন ধারালো বস্তুর থেকে স্টাব ক্ষত প্রতিরোধ করতে পা সুরক্ষা জন্য ব্যবহার করা হয়।

3. ঠান্ডা-প্রমাণ নিরাপত্তা জুতো হ্রাস প্রতিরোধের জন্য কম তাপমাত্রা কর্মীদের পা সুরক্ষা জন্য ব্যবহৃত হয়।

4. এন্টি-স্ম্যাশ সুরক্ষা জুতাগুলির প্রধান ফাংশন হ্রাস পায়ে আঘাত পাচ্ছে না। নিরাপত্তা জুতা সামনে মাথা একটি প্রতিরোধী উপাদান প্রভাব আছে।


5. ইস্পাত তৈরির নিরাপত্তা জুতাগুলির প্রধান ফাংশন বার্ন এবং puncturing প্রতিরোধ করা হয়। এটি নির্দিষ্ট স্ট্যাটিক চাপ সহ্য করতে এবং নির্দিষ্ট তাপমাত্রা প্রতিরোধ করতে এবং অ-জ্বলন্ত হতে সক্ষম হওয়া উচিত। শ্রম বীমা জুতা এই ধরনের smelting, চুল্লি, ঢালাই লোহা এবং তাই জন্য উপযুক্ত।