কিভাবে নিরাপদ জুতা শুষ্ক রাখা

- Apr 01, 2019-



ক্রীড়াবিদদের পা প্রতিরোধ করার জন্য সুরক্ষা জুতা পরিধান করার সর্বোত্তম উপায় হচ্ছে ভাল জুতা, সান্ত্বনা এবং ঘাম শোষণ সহ নিরাপত্তা জুতাগুলি ঘিরে রাখা, জুতো পরিষ্কার এবং শুষ্ক রাখা; প্রতিদিন আপনার পা ধৌত করুন, প্রায়শই ইনসোল পরিবর্তন করুন, পায়ে স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। জুতা একটি জুড়ি পরেন না প্রতিদিন। কোম্পানির দ্বিগুণ নিরাপত্তা জুতা দিয়ে সজ্জিত করা উচিত এবং তাদের পরেন। এই জুতার শুকনো আউট এবং জুতো বিকৃত করা থেকে অনুমতি দেবে।


হিলের আকারের ব্যাগটি সেলাইয়ের জন্য একটি পাতলা কাপড়টি ব্যবহার করুন, ছোট ছোট নেশায় পেঁয়াজ দিয়ে পেপার ব্যাগটি খুলুন, ব্যাগটি ঢেকে দিন এবং জুতার মধ্যে সেটি বুনুন যাতে জুতা শুকিয়ে রাখা যায়। জুতা খুব ভেজা হলে, সিসোল বের করে আলাদাভাবে শুকিয়ে নিন যাতে তারা দ্রুত শুকিয়ে যায়। আপনার জুতো সূর্যের মধ্যে রাখুন না, চুলের ড্রায়ারের গরম বাতাসে তাদের গাট্টা করবেন না, কিন্তু ধীরে ধীরে শুকিয়ে নিন।


পরবর্তী, আমরা নিরাপত্তা জুতা পছন্দ মনোযোগ দিতে হবে।

1. বিভিন্ন পারফরম্যান্স প্রতিরক্ষামূলক জুতো, তাদের নিজ নিজ প্রতিরক্ষামূলক কর্মক্ষমতা প্রযুক্তিগত নির্দেশক অর্জন করার জন্য, যেমন পায়ের আঙ্গুলের ফুসকুড়ি হয় না, পায়ের পাঁজর ছিঁড়ে ফেলা হয় না, অন্তরক এবং পরিবাহী প্রয়োজনীয়তা।


2. প্রতিরক্ষামূলক পাদুকা যথোপযুক্ত সৃষ্টিকর্তার পাশাপাশি, পায়ে ফিট করা এবং এটি পরিধানে আরামদায়ক করা গুরুত্বপূর্ণ। সাবধানে উপযুক্ত জুতা আকার নির্বাচন করা গুরুত্বপূর্ণ।


3. সাবধানে পরিদর্শন বা সুরক্ষা জুতা ব্যবহার করার আগে পরীক্ষা। বৈদ্যুতিক এবং অ্যাসিড ভিত্তিক অপারেশন, ক্ষতিগ্রস্ত এবং ফাঁকা প্রতিরক্ষামূলক জুতা বিপজ্জনক।

4. প্রতিরক্ষামূলক জুতাগুলির একটি অ-স্লিপ নকশা থাকা উচিত নয়, এটি কেবল মানুষের পায়ের আঘাত থেকে রক্ষা করতে হবে, কিন্তু অপারেটর দ্বারা হ্রাস হওয়া দুর্ঘটনাগুলিকে প্রতিরোধ করতে হবে।

5. সুরক্ষা জুতা সঠিকভাবে ব্যবহার করার পরে রাখা উচিত। রাবার জুতো জল বা জীবাণুমুক্ত সঙ্গে rinsed করা উচিত এবং সেবা জীবন দীর্ঘ শুকানো উচিত।