নিরাপদ জুতা ফুট গ্রিনিং সমস্যা কিভাবে সমাধান

- Jan 20, 2019-

নতুন ক্রয় করা নিরাপত্তা জুতা, শ্রম বীমা জুতাগুলি বিভিন্ন কারণের জন্য, কমপক্ষে যখন চিমটি বা পায়ের পাঁজর অনুভব করা হয় তখন এটি কম বা কম চিম্টি হতে পারে, সুরক্ষা জুতাগুলি সমাধান করার বিভিন্ন উপায়গুলি নিম্নমানের:


1. ওয়াইন নিমজ্জন পদ্ধতি

নতুন নিরাপত্তার জুতাগুলিতে সাদা মদ (প্রায় ২5 গ্রাম) ঢাকুন, কয়েক বার চেপে ধরুন, এক ঘন্টার জন্য এটি রাখুন, তারপর চামড়া আর কঠিন হবে না এবং নিরাপত্তা জুতা আর চুন হবে না। যদি এটি সুরক্ষা জুতার প্রান্তের মতো হয়, যেমন হিল, আপনি ভিজা টিস্যু শুকিয়ে নিতে পারেন, তারপর সাদা ওয়াইন পুরোপুরি খেয়ে ফেলুন, পায়ে নিরাপত্তা জুতা ঠিক করতে একটি ক্লিপ ব্যবহার করুন, এক রাতের জন্য এটি রাখুন, এবং তারপর পরেন এটা পরের দিন। গ্রাইন্ডিং ফুট।

2. ঘূর্ণায়মান পদ্ধতি

যদি নতুন সুরক্ষা জুতার প্রান্ত জমে থাকে, তবে একটি আর্দ্র টয়লেট ব্যবহার করুন যাতে এটি আর্দ্র এবং নরম হয়ে কয়েক মিনিটের জন্য পা ঘষতে পারে, তারপর এটি একটি নলাকার বস্তুর (যেমন একটি কাচের বোতল) দিয়ে চাপুন । মসৃণ এবং সমতল, আপনি আর আপনার ফুট ঘষা হবে না।

3. Wedge পাম্প পদ্ধতি

নতুন নিরাপত্তা জুতা পরিস্থিতি তুলনামূলকভাবে গুরুতর হলে, ভিজে ভিজা গামছা ব্যবহার করুন, তারপর জুতাগুলি বড় ব্যবহার করুন এবং পায়ে এটি পরিধান করুন।

4. হ্যামারিং পদ্ধতি

যদি নতুন নিরাপত্তা জুতা একচেটিয়া হয়, এটি জুতা এর kicker উপর স্থাপন করা যেতে পারে, এবং হাতুড়ি হার্ড ধর্মঘট ব্যবহার করা হয়, এবং পায়ের ফ্ল্যাট আঘাত করা হয়, যাতে পা আর কখনও worn হবে না। কোন জুতা নেই, আপনি পরিবর্তে অন্যান্য irons ব্যবহার করতে পারেন।

5. Vaseline আইন

নিরাপত্তা জুতা খুব কঠিন এবং গোড়ালি পরেন, তাহলে আপনি হিল পরতে এবং তাদের পরতে হবে। নির্দিষ্ট পদ্ধতিটি বার বার ভেসেলিনকে গ্রাইন্ডিং ফুটের চামড়াতে প্রয়োগ করুন এবং তারপর এটি দুই দিনের জন্য রাখুন, যাতে ত্বক নরম এবং মসৃণ হবে। এবং এটা আঘাত করবে না।