নিরাপত্তা পাদুকা শিল্পে কম কার্বন প্রবণতা

- Nov 15, 2018-

বিশ্বজুড়ে ক্রমবর্ধমান গুরুতর পরিবেশগত সমস্যাগুলির মুখোমুখি, বিশ্বব্যাপী দেশগুলি ক্রমবর্ধমানভাবে বিশ্বব্যাপী পরিবেশ রক্ষার গুরুত্বকে উপলব্ধি করছে। প্রকৃতপক্ষে, পরিবেশে বিপুল সংখ্যক মানুষের কার্বন নির্গমনের প্রভাব বিশেষত গুরুত্বপূর্ণ। শক্তি সংরক্ষণ ও নির্গমন হ্রাস ইতিমধ্যেই বিষয় যে দেশগুলি এজেন্ডা দিতে পারে না। বিশ্বব্যাপী শ্রম-নিবিড় শিল্প হিসাবে জুতা তৈরি করার উদ্যোগগুলি পৃথিবীর সুরক্ষার জন্য এই যুদ্ধে "কম-কার্বন" বাস্তবায়ন সম্পূর্ণভাবে প্রদর্শন করা উচিত।


আজকাল, অনেক নিরাপত্তা জুতা সংস্থাগুলি পরিবেশ সুরক্ষা সম্পর্কে ধারণা আরো বেশি মনোযোগ দিতে শুরু করেছে। ডিগ্রী এবং পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ উপকরণগুলি নির্বাচন করার জন্য, তারা মূলত এমন সামগ্রীর উপর ভিত্তি করে তৈরি হয় যা সম্পূর্ণরূপে বিযুক্ত এবং দূষণে হ্রাস পায়, এইভাবে জাতীয় কলকে সাড়া দেয় এবং শ্রম বীমা শিল্পকে প্রচার করে। নিম্ন-কার্বন এবং পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ জীবন চীন এর সুরক্ষা জুতা উদ্যোগগুলির ক্রমবর্ধমান আপগ্রেড করে এবং এভাবে সমগ্র শিল্পকে নিম্ন-কার্বন এবং পরিবেশগত সুরক্ষা ক্ষেত্রের দিকে চালিত করে।


যখন সুরক্ষা জুতা উদ্যোগগুলি পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ জুতাগুলি পরিবেশন করে তখন জুতাগুলির উপকরণ প্রাকৃতিক জৈব পদার্থ থেকে তৈরি হয়, যা পরিবেশ দূষণকে কমিয়ে আনতে পুরোপুরি পুনর্ব্যবহৃত করা যেতে পারে।


অতএব, প্রাকৃতিক, পরিবেশগতভাবে বন্ধুত্বপূর্ণ, সবুজ, পরিবেশগত এবং অন্যান্য বিখ্যাত নিরাপত্তা জুতা পণ্য ধীরে ধীরে বাজারে প্রদর্শিত হয়। অবশ্যই, কিছু জুতা তৈরির উদ্যোগ যা সময়ের সাথে সামঞ্জস্য রাখতে পারে না, তা এই "কম-কার্বন" পরীক্ষায় বাদ দেওয়া হয়। সুতরাং পুরো শিল্প একটি reshuffle সম্মুখীন হয়।