নিরাপত্তা জুতা এবং কাজ জুতা নির্বাচন পদ্ধতি

- Oct 29, 2018-

কাজ জুতা, যে, নিরাপত্তা জুতা, কাজের শর্ত অনুযায়ী উপযুক্ত টাইপ ছাড়াও, এটি উপযুক্ত হতে হবে, এবং এটি পরিধান করা খুব আরামদায়ক। সাবধানে সঠিক জুতা আকার নির্বাচন করা খুব গুরুত্বপূর্ণ।

ওয়ার্ক জুতাগুলিতে একটি নন-স্লিপ নকশা থাকা উচিত যা কেবল ব্যক্তির ফুটকে আঘাত থেকে রক্ষা করে না, তবে অপারেটর দ্বারা হ্রাস হওয়া দুর্ঘটনাকে বাধা দেয়।

বিভিন্ন পারফরম্যান্সের সাথে কাজ জুতাগুলি তাদের নিজ নিজ প্রতিরক্ষামূলক কর্মক্ষমতা সম্পর্কিত প্রযুক্তিগত বৈশিষ্ট্যগুলি পূরণ করতে হবে যেমন, পায়ের পাতার মোজাবিশেষ ফুটো করা হয় না, পায়ের তলদেশগুলি চুরি করা হয় না এবং অন্তরণ প্রয়োজন। কিন্তু নিরাপত্তা জুতা omnipotent হয় না।

সতর্কতা পরিদর্শন বা পরীক্ষার কাজ জুতা ব্যবহার করার আগে বাহিত করা উচিত। ক্ষতিগ্রস্ত এবং cracked প্রতিরক্ষামূলক জুতা বৈদ্যুতিক এবং অ্যাসিড বেস অপারেশন বিপজ্জনক।

কাজের জুতা ব্যবহারের পরে নিরাপদে রাখা উচিত। রাবার জুতো জল বা জীবাণুমুক্ত সঙ্গে rinsed করা উচিত এবং সেবা জীবন প্রসারিত শুকানো উচিত।

এটি পরিমাপ এবং বিভিন্ন উপায়ে নির্বাচিত করা যেতে পারে:

1, জুতা টাইপ: (মডেল হিসাবে উল্লেখ করা হয়), যা জুতার দৈর্ঘ্য এবং প্রস্থ, জুতা প্রস্থ পা সঙ্গে আঁট হয়?

2, ঊর্ধ্ব: হাঁটা যখন চামড়া নরমতা প্রাকৃতিক এবং উপযুক্ত হতে পারে।

3, জুতার অবস্থা: পুরো জুতা ফুট ফুট, আলগা এবং বন্ধ, নমনীয় ছাড়া আঘাত পায়ে রাখতে পারেন।

4, ভিতরের প্যাড: কিনা কম্পন-সক্রিয় ফাংশন সঠিক ব্যবহার, ঘাম-শোষণ ফাংশন, ম্যাসেজ ফাংশন, স্বাস্থ্যের যত্ন ফাংশন গঠন।

5, আস্তরণের: বায়ুচলাচল, ওয়াটারপ্রুফ, উষ্ণতা, পরিবেশ বান্ধব কার্যকরী উপকরণ একটি সঠিক পছন্দ আছে।

6, একক: আঞ্চলিক এবং বিভিন্ন পরিবেশের ব্যবহার স্তরগুলির বিভিন্ন স্তর এবং বিরোধী-স্কিড প্রয়োজনীয়তাগুলি ব্যবহার করার জন্য, যেমন: অপেক্ষাকৃত নন-স্লিপ, লাইটওয়েট সাবস্ট্রট, কম্পন-প্রমাণ ফাংশন সহ একটি ভাল পরিবেশ অসামান্য। বহিরঙ্গন সাইট পরিবেশ বিরোধী-স্লিপ, পরিধান-প্রতিরোধী সাবস্ট্রট সঙ্গে শক্তিশালী করা হয় এবং কঠোর পরিবেশ সহ্য করতে পারে। এতে বিভক্ত: সাদা কলার, নীল-কলার, মজুরি, প্রশাসনিক শিল্প, হালকা শিল্প, ভারী শিল্প, সাইট নির্মাণ, পর্যটন, সেবা শিল্প ইত্যাদি।