রেলওয়ে কর্মীদের ব্যবহার করা উচিত যে নিরাপত্তা জুতা

- Dec 09, 2018-

রেলওয়ে কর্মীরা অপারেটরদের একটি বড় গ্রুপ। রেলপথ পরিবহন কাজে সেবা দেওয়ার সময়, তারা অবশ্যম্ভাবীভাবে সম্ভাব্য শ্রম নিরাপত্তা ঝুঁকি বহন করে। বিশেষ করে ক্ষেত্রের অপারেশন, প্রতিরক্ষামূলক সরঞ্জাম গুরুত্ব বিশেষভাবে বিশিষ্ট। রেলওয়ে কর্মী হিসাবে, সাইট-এ বিরোধী-ক্ষুদ্র এবং প্যাচার-প্রমাণ নিরাপত্তা জুতা পরা এবং একটি নিরাপত্তা শিরস্ত্রাণ পরা তার কাজের জন্য একটি দায়িত্ব।


রেলওয়ে নির্মাণ সাইট অপারেশন সাধারণত আরো জটিল। এন্টি-মাইট নিরাপত্তা জুতা এবং হেলমেট পরা শ্রমিকেরা বাহ্যিক বাহিনীর হুমকিকে হ্রাস করতে পারে, যেমন উচ্চ-উচ্চতায় বস্তু দ্বারা চূর্ণ করা এবং রেল রক্ষণাবেক্ষণের সময় সরঞ্জাম মেরামত করা। কারণ ধ্বংসাবশেষের নিরাপত্তা জুতাগুলি আঙ্গুলের উপর একটি নির্দিষ্ট প্রভাবশালী বাহিনীর সাথে অভ্যন্তরীণ বাটোর সজ্জিত রয়েছে, অভ্যন্তরীণ বাটোও জুতা এবং জুতাগুলির মধ্যে স্থাপন করা হয় যা পায়ে পতিত বস্তুর ক্ষতিকে হ্রাস করতে পারে।


রেলপথের উপর কিছু গ্লাস টুকরা, ধাতু শৃঙ্খল ইত্যাদি যদি পরিষ্কার না হয় তবে রেলওয়ের কর্মীরা লাইন বরাবর রেল রক্ষণাবেক্ষণ কাজের সময় প্যাচার-প্রমাণ নিরাপত্তা জুতা ছাড়া এই ধারালো বস্তুর সাথে সহজে ভেঙ্গে ফেলতে পারে। পা ক্ষতি করে।


বিরোধী ছিদ্র সুরক্ষা জুতা কারণ একক উপরে ইস্পাত শীট স্থাপন করা হয়, যাতে বিভিন্ন তীক্ষ্ণ বস্তু দ্বারা ফুটো করা থেকে পা আটকাতে পারে এবং পায়ের নিরাপত্তার কাজটি সুরক্ষার জন্য কার্যকরভাবে সুরক্ষিত।


ফ্রন্ট লাইনের কর্মচারী হিসেবে, রেলওয়ের কর্মীরা রেল নির্মাণের সময় ফুট নিরাপত্তার সুরক্ষার জন্য কার্যকরভাবে রেলওয়ে কর্মীদের প্রতিরোধের জন্য প্যানচার-প্রমাণ নিরাপত্তা জুতা এবং রেল দুর্ঘটনায় কম দুর্ঘটনাকে কমিয়ে এনে দুর্ঘটনাজনিত আঘাতের কারণে তাদের ব্যক্তিগত আঘাত রক্ষা করে।


নিরাপত্তা এন্টারপ্রাইজ উন্নয়ন লাইফলাইন হয়। পোশাক শ্রমিক, পরিধান, সরঞ্জাম ইত্যাদি ক্ষেত্রে রেল শ্রম সুরক্ষা পণ্যগুলি আরও ব্যাপক হয়ে উঠেছে, নিরাপত্তা নিশ্চিত করার সময় তারা সুবিধা ও আরামকে অনুসরণ করছে। মাঠ অপারেশন, শুধুমাত্র কার্যকর সুরক্ষা সুরক্ষা সুরক্ষা পণ্য, শ্রম অপারেশন জন্য শুধুমাত্র ব্যক্তিগত নিরাপত্তা গ্যারান্টি একটি সর্বনিম্ন।