নিরাপত্তা সুরক্ষা কোন ছোট ব্যাপার

- Dec 16, 2018-

মানুষের সামাজিক সভ্যতার ক্রমাগত বিকাশের সাথে মানুষের নিরাপত্তা সচেতনতা ক্রমাগত উন্নত হওয়া উচিত, তবে এখনও কিছু লোক রয়েছে যারা আমাদের পক্ষে ভাগ্যবান, কিন্তু ফলাফলটি একটি বেদনাদায়ক মূল্য। যে ঘটনার ঘটনা ঘটেছে তা পরিবর্তন করা যায় না, কিন্তু অন্তত আমরা ভবিষ্যতে ঘটতে পারে এমন ট্র্যাজেডি হ্রাস করতে পারি। একটি রোমাঞ্চকর ক্ষেত্রে, আমরা নিরাপত্তা সুরক্ষা গুরুত্বের স্বীকৃতি দিতে সক্ষম হব, তাই যে কোনও শিল্প অপারেটরের জন্য বলা হয় যে নিরাপত্তা এবং গুরুতর কাজকর্মে কাজ করা উচিত, শ্রম সুরক্ষা ব্যবস্থা নেওয়া উচিত, নিরাপত্তা জুতা এবং নিরাপত্তা হেলমেট হওয়া উচিত দুর্ঘটনা হ্রাস প্রয়োজন হিসাবে worn।


নির্মাণ কোম্পানির নিরাপদ নির্মাণের শর্তে, নির্মাণ সীমিত স্থানে বিপুল সংখ্যক অপারেটর, নির্মাণ যন্ত্র, বিল্ডিং উপকরণ ইত্যাদি দ্বারা চিহ্নিত করা হয়। ভবনের নির্মাণের সময়, নির্মাণ সাইটে অপারেটরগুলি ভূমি থেকে ভূগর্ভস্থ, মাটিতে ফিরে এবং তারপর আকাশে, প্রায়ই খোলা বাতাস এবং উচ্চ স্থানে, উপ-উপনিবেশ নির্মাণের পাশাপাশি চলে যাবে। ভিত্তি-প্রধান শরীরের ছাদ থেকে প্রকল্প। ক্রস অপারেশন পরিবেশে, আপনি যদি নিয়মাবলী অনুযায়ী সঠিকভাবে কাজ না করেন এবং সুরক্ষা জুতা, নিরাপত্তা হেলমেট, প্রতিরক্ষামূলক গ্লাভস ইত্যাদি সুরক্ষা প্রতিরক্ষামূলক সরঞ্জাম পরিধান করেন না তবে একটি বিপজ্জনক দুর্ঘটনার সম্ভাবনা খুব বেশি। বড়।


দুর্ঘটনার পাঁচটি বিভাগ যেমন পতন, পতন, আঘাত হানার ঘটনা, যান্ত্রিক ক্ষতি এবং বৈদ্যুতিক শক অনেক বছর ধরে উচ্চতর হয়েছে এবং "পাঁচটি বড় আঘাতের" হিসাবে পরিচিত। একবার একটি বিপজ্জনক দুর্ঘটনা ঘটে, এটি শুধুমাত্র একটি দুর্ঘটনা, কিন্তু একটি পরিবারের সুখ নয়। অতএব, নির্মাণ সাইটে নির্মাণ শ্রমিকদের জন্য, নিরাপত্তা দায়িত্ব আকাশের চেয়ে ভারী। দুর্ঘটনা এড়ানোর জন্য অপারেশন চলাকালীন নিরাপত্তা জুতাগুলি স্থাপন করা হলেও এমনকি নিরাপত্তার সাথে তাদের নিরাপত্তা সচেতনতা উন্নত করা এবং কাজের প্রতিটি বিস্তারিত মনোযোগ দিতে হবে।


নিরাপত্তা সতর্কতা কোন ছোট ব্যাপার, এমনকি জুতা একটি জুতা পরা খুব বিশেষ। উপযুক্ত নিরাপত্তার জুতাগুলির একটি জোড়া চয়ন করুন, আপনার কাজের পরিবেশ অনুযায়ী কার্যকরী নিরাপত্তা জুতাগুলি নির্বাচন করুন, চপ্পল পরবেন না, কর্মক্ষেত্রে সাধারণ কাপড় জুতা পরিধান করবেন না এবং সঠিকভাবে নির্মাণের নির্দিষ্টকরণগুলি অনুসরণ করবেন যা কাজটির নিরাপদ ক্রিয়াকলাপ নিশ্চিত করবে।