শ্রম বীমা জুতা হিল পরিধান ডিগ্রী থেকে মানুষের স্বাস্থ্য অবস্থা দেখুন

- Jan 14, 2019-

কিছু শ্রমিক প্রতিরক্ষামূলক জুতা পরেন এবং বিশেষ করে পরেন এবং হিল প্রবণ হয়। এটি একটি স্বাভাবিক পরিস্থিতি। জুতো পরা হয় এবং জুতা খরচ জীবনের খুব সাধারণ। আমরা হেঁটে যখন হিল পরিধান তোলার শক্তি প্রতিফলিত করতে পারেন। যাইহোক, যদি শ্রম বীমা জুতাগুলির একটি জোড়া 2-3 মাস পর পরতে না পারে তবে এটি পেশাগত অভ্যাসগুলির দ্বারা হয় না, পায়ে অসুস্থ হয়। তাই একজন ডাক্তারকে দেখতে গেলে শুধু পায়েই দেখেন না, জুতা সম্পর্কেও। যখন একজন ব্যক্তি হাঁটতে থাকে, তখন বলের গতিপথটি হিলের দ্বারা, তারপর পায়ে বাইরে, তারপর পঞ্চম পায়ের পায়ে এবং চূড়ান্তভাবে অনুসরণ করে। হেল ফোকাস বৃহত্তম পয়েন্ট, এবং 40% হিল নীচের অংশে বিতরণ করা হয়। যখন গোড়ালিটি মাটিতে থাকে, তখন হৃৎপিন্ডটি সামান্য বাহিরে পরিণত হয় এবং গোড়ালিটির বাইরের দিকে মাটি স্পর্শ করে, যার ফলে মাটির প্রতিক্রিয়া বাহু হিলের বাইরে থাকে। এই কারণে অধিকাংশ মানুষ হিল খাব, বিশেষ করে গোড়ালি বাইরের দিকে। অল্প সংখ্যক মানুষ খুব বেশি গ্রাস করছে, অথবা পরিধানের ডিগ্রি অসম্মত, সম্ভবত এটি রোগটি হাঁটার অঙ্গটিকে ভুল বলে মনে করে।


যদি শ্রমের বীমা একাউন্টের খিলানের ভেতরের অংশটি দ্রুত জীর্ণ হয় তবে এটি বেশিরভাগ সমতল। "সমতল পা" পাদদেশটির ছোট স্থিতিস্থাপকতা রয়েছে, পাটির খিলান ভেঙ্গে পড়ে এবং পাটির কেন্দ্রটি স্থলকে সরাসরি যোগাযোগ করে এবং খিলানের ভেতরের দিকে পরিধান করার সম্ভাবনা বেশি। ভারি পরিধান, বেশিরভাগ অত্যধিক খিলান বা হিপ এবং হাঁটু সমস্যা কারণে। জন্মগত মেরুদণ্ডী রোগ বা হিপ ডিসপ্লেসিয়াযুক্ত মানুষ হিলের বাইরের দিকে পরিধান করতে পারে। যখন একটি হিল ব্যথা বা "বাইরের আট পায়ে" হাঁটতে থাকা ব্যক্তির শরীরের ওজন পায়ে ভেতরের দিকে পক্ষপাতযুক্ত হবে, যা অদৃশ্যভাবে হিলের বাইরে পরিধানকে বাড়িয়ে তোলে। গোড়ালি বাইরে পরেন এবং "আট পায়ে পা" সতর্ক। হাঁটা অঙ্গনে আট অক্ষরের একটি চিত্রের সাথে একটি ব্যক্তি, পায়ে বাইরে অতিরিক্ত চাপ, শ্রমের বীমা জুতাগুলির হিলের বাইরের দিকে পরিধান বাড়িয়ে দেবে। পায়ের খিলানটি সম্মুখভাগের বাইরের দিকে পিঁপড়ার জন্য খুব বেশী, এবং অঙ্গুষ্ঠ বাতাসের ব্যক্তিটি প্রায়ই সম্মুখের ভিতরের দিকটি গ্রিন করে। শ্রম বীমা একমাত্র সামগ্রিক পরিধান forefoot মধ্যে বিশেষ করে শক্তিশালী, যা সর্বাধিক সার্ভিকাল বা কটিদেশীয় রোগ।


দুটি জুতা পরিধান বিভিন্ন স্তর আছে এবং স্নায়বিক রোগ বা স্ট্রোক পূর্বাভাস হতে পারে। মস্তিষ্কের স্ট্রোকের আগে বা যখন একটি স্নায়ুতন্ত্রের রোগ হয়, এটি প্রায়শই এমন একটি পা যা অন্য পায়ে হেঁটে যায়। কারণ দুই পা ভিন্নভাবে স্থানান্তরিত হয়, এক ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাপে ধাক্কা দেওয়া হয়।


স্বাভাবিক লোকরা সুরক্ষা পাদুকা পরিধান করে, যা স্বাভাবিক পরিসরের মধ্যে অর্ধেকের মধ্যে থাকে এবং কখনও কখনও বাইরের দিকে অভ্যন্তরীণ পার্শ্বের চেয়েও বেশি অংশ পরতে থাকে। স্বাভাবিক পরিস্থিতিতে, যদি নতুন কেনা শ্রম বীমা জুতো অর্ধেক বছরের জন্য অর্ধেক ইঞ্চি পরিধান করা হয় তবে সাধারণত এটি স্বাভাবিক হয় এবং পাদদেশের রোগযুক্ত ব্যক্তিরা 2-3 মাসগুলিতে শোলগুলি পরিধান করবে। একজন ব্যক্তির শ্রমের বীমা জুতা কমপক্ষে দুটি জোড়া থাকতে হবে এবং সুরক্ষা জুতাগুলির প্রতিটি জোড়া 3 সপ্তাহের বেশি সময় ধরে পরিধান করা উচিত নয়।