আপনি তেল প্রতিরোধী নিরাপত্তা জুতা জানেন

- Feb 04, 2019-

পেট্রোলিয়াম বিশ্বের সবচেয়ে ব্যাপকভাবে ব্যবহৃত এবং মৌলিক শক্তির উৎসগুলির মধ্যে একটি এবং এটি একটি গুরুত্বপূর্ণ রাসায়নিক কাঁচামাল। বিশ্বের দ্বিতীয় বৃহত্তম তেল ভোক্তা হিসেবে চীনের প্রতি বছর প্রচুর পরিমাণে অপরিশোধিত তেল আমদানি করতে হবে এবং এটি বছরে বাড়ছে। চীন মধ্যে পেট্রোকেমিক্যাল উদ্যোগ সংখ্যা বৃদ্ধি এবং স্কেল প্রসারিত হয়। একই সময়ে, বিভিন্ন ধরণের নিরাপত্তা ঘটনা ঘটতে থাকে, এবং দুর্ঘটনার সংখ্যা এবং মৃত্যুর সংখ্যা বৃদ্ধি পেয়েছে। অতএব, পেট্রোকেমিক্যাল এন্টারপ্রাইজ একযোগে নিরাপদ উত্পাদন কাজ চালিয়ে যেতে পারে কিনা উৎপাদন ক্ষমতা বৃদ্ধি একটি বড় সমস্যা যা বেঁচে থাকা এবং সংস্থার বিকাশকে প্রভাবিত করে। উচ্চ তাপমাত্রা, উচ্চ চাপ, জ্বলন্ততা, বিস্ফোরক, সহজ বিষাক্তকরণ এবং জারা হিসাবে অনেক বিপজ্জনক কারণের অস্তিত্বের সাথে, পেট্রোকেমিক্যাল শিল্পে নিরাপদে উত্পাদন করা কঠিন। বর্তমানে পেট্রোকেমিক্যাল এন্টারপ্রাইজগুলি শ্রমিকদের নিরাপদ উৎপাদন, বড় আকারের তেল অনুসন্ধান সংস্থান, তেল পরিশোধন উদ্যোগ, সারা দেশ জুড়ে বিতরণ করা বড় ও ছোট তেল এবং সাইনোপেক গ্যাস স্টেশনগুলির জন্য বিশেষ শ্রমের জন্য বিশেষ শ্রম বীমা প্রদান করে। তাদের কর্মচারী। তেল প্রতিরোধী নিরাপত্তা জুতা এবং বিরোধী স্ট্যাটিক নিরাপত্তা জুতা মূলত পেট্রোকেমিক্যাল শিল্পে কর্মীদের জন্য প্রয়োজনীয় শ্রম বীমা পণ্য এক হয়ে গেছে। তেল প্রতিরোধী নিরাপত্তা জুতা কি? এটা কি সুরক্ষা খেলতে পারে?


তেল প্রতিরোধী নিরাপত্তা জুতা বিশেষভাবে তেল এবং চামড়া উপরের চিকিত্সা সঙ্গে চিকিত্সা নিরাপত্তা জুতা হয়। তেল বা তেল splashes যেখানে এলাকায় ব্যবহৃত। এটি তেল, যন্ত্রপাতি, বিদ্যুৎ, রাবার, খাদ্য, তেল ও তেল পরিবহন এবং তেল শিল্পে অন্যান্য দৈনন্দিন কাজে ব্যবহৃত হয়। অনেক ধরনের কাজ প্রায়ই তেল উন্মুক্ত হয়। কারণ তেলের পদার্থগুলি শরীরকে দংশন করে না, পেট্রোলিয়াম এবং তার লিজাটাকে দীর্ঘমেয়াদী এক্সপোজারের কারণে এটি ত্বকের অনুপ্রবেশের মাধ্যমে বিভিন্ন ত্বক রোগ সৃষ্টি করতে পারে এবং রোগের রোগ দীর্ঘস্থায়ী এবং নিরাময় করা কঠিন। ভাল মানের সঙ্গে তেল প্রতিরোধী নিরাপত্তা জুতা পরা ব্যাপকভাবে এই ক্ষতি হ্রাস করতে পারেন।

তেল প্রতিরোধী নিরাপত্তা জুতা ব্যবহার করার পরে সাবান জল সঙ্গে পরিষ্কার করা উচিত। উষ্ণ পানি বা ক্ষারীয় জলের মধ্যে সেগুলো না খেয়ে নিন, বা স্ক্রু থেকে শক্ত ব্রাশ ব্যবহার করুন। সঠিক উপায়টি ধুয়ে শুকানোর জন্য এটি একটি বায়ুচলাচলযুক্ত স্থানে রাখুন, তারপরে ক্ষতির হাত থেকে বাঁচার জন্য উচ্চ তাপমাত্রায় বারবিকিউ এড়ানোর জন্য একটু ট্যালকুম গুঁড়া ছিটিয়ে নিন।