নিরাপত্তা জুতা ভূমিকা

- Oct 22, 2018-

নিরাপত্তা জুতা ফ্রন্টলাইন শ্রমিকদের জন্য প্রতিরক্ষামূলক জুতা হয়। উদাহরণস্বরূপ, একটি নির্মাণের স্থানে, একটি স্টিল প্ল্যান্টে, পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে, অথবা আর্কটিক এবং উত্তর মেরুতে, ইত্যাদি, যতক্ষন পর্যন্ত কোনও নিরাপত্তার দুর্ঘটনা ঘটতে পারে সেখানে এটি বিদ্যমান থাকবে।

সাধারণভাবে, নিরাপত্তা জুতা মাল্টি ক্রিয়ামূলক। অবশ্যই, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে শ্রমিকদের নিরাপত্তা রক্ষা করা। ঠান্ডা, তাপ স্ট্রোক প্রতিরোধ, শিখা প্রতিরোধক, অ্যান্টি-স্ট্যাটিক, এন্টি-চাপ ইত্যাদি বিভিন্ন স্থানে বিভিন্ন চাহিদা রয়েছে। নিরাপত্তা সমস্যাগুলির জন্য কোনও বড় এবং ছোটখাটো পয়েন্ট নেই এবং তাদের মধ্যে পার্থক্য রয়েছে।

এই প্রতিরক্ষামূলক জুতাটি ডিজাইন করার জন্য সাফ্টফুটওয়্যার কোম্পানিটির উদ্দেশ্য স্পষ্ট, যাতে তারা কাজ করার সময় লোকেদের নিরাপত্তা পেতে সক্ষম হয়। কিন্তু এখন, এখনও কিছু লোক আছে, এবং এই এলাকায় নিরাপত্তা সচেতনতা শক্তিশালী নয়। মূল্যবান জুতা একটি জোয়ার মনে করার প্রয়োজন নেই। এটি প্রধানত কারণ আত্ম-সুরক্ষা সম্পর্কে জনগণের সচেতনতা যথেষ্ট নয়। একজন ব্যক্তির পা শক্ত হয়ে গেলে, সাধারণ জুতা যেমন শক্ত বাহ্যিক শক্তি প্রতিরোধ করতে পারে না। রক্ষা করার জন্য কার্যকরী জুতা কোন জোড়া নেই, এটি ফুট থেকে ক্ষতিগ্রস্ত হবে কি ধরনের জানি না। যাইহোক, যদি আপনি সুরক্ষা জুতাগুলি রাখেন তবে বহিরাগত শক্তিকে সর্বাধিক ও ক্ষতির পরিমাণ কমিয়ে আনতে এটি যথেষ্ট চাপ প্রতিরোধ। এবং এটি এটি এবং সাধারণ জুতা মধ্যে বৃহত্তম পার্থক্য এক।

একটি নিরাপত্তা বুট মূল্য তার মানের এবং ফাংশন সরাসরি অনুপাতিক।