ট্র্যাক নির্মাণ কাজ নিরাপত্তা জুতা পরা প্রয়োজন

- Jan 06, 2019-

শহুরে রেল নির্মাণ নগর ট্রাফিক নিরাপত্তা অপারেশন এবং শহুরে ট্রাফিক সংকোচনের একটি কার্যকর সমাধান। শহুরে উন্নয়ন গতি দ্রুত, সংশ্লিষ্ট ট্র্যাক নির্মাণ প্রকল্প বৃদ্ধি পাবে, এবং ট্র্যাক নির্মাণে অবদানকারী শ্রমিকেরা, তারা শহুরে কক্ষপথ নির্মাণ করছে, নিরাপদ শ্রম সুরক্ষা একটি ভাল কাজ করতে হবে, যথোপযুক্ত সৃষ্টিকর্তা এন্টি-স্ক্যামিং এবং puncture- প্রমাণ নিরাপত্তা জুতা, এবং কর্মক্ষেত্রে বিপজ্জনক দুর্ঘটনার ঘটনা হ্রাস।


ট্র্যাক নির্মাণ সাধারণত বড় স্কেল যান্ত্রিক অপারেশন আছে। এন্টি-স্ম্যাশিং নিরাপত্তা জুতা পরা শ্রমিকরা নিরাপদে পায়ে সুরক্ষা রক্ষা করতে পারে এবং উচ্চ-উচ্চতা ভারী বস্তু দ্বারা পায়ে চূর্ণ হওয়ার ঝুঁকি হ্রাস করতে পারে। এন্টি-স্ম্যামিং নিরাপত্তা জুতাগুলি একটি অভ্যন্তরীণ পায়ের গোড়ালি টুপি দ্বারা সজ্জিত করা হয় যা অঙ্গুলি টুপিটির উপর একটি নির্দিষ্ট প্রভাবশালী শক্তিকে প্রতিরোধ করে, অভ্যন্তরীণ পায়ের গোড়ালি টুপি জুতা এবং জুতাগুলির মধ্যে স্থাপন করা হয়, যা বস্তুর ক্ষতিকে হ্রাস করতে পারে পা।


ট্র্যাকের নির্মাণ প্রক্রিয়া চলাকালীন, নির্মাণ স্থল নিরাপদে পরিষ্কার না হলে, জৈব সরঞ্জাম, সামগ্রী, লুট ইত্যাদির ভিত্তি স্থাপন করা হবে। Puncture- প্রমাণ নিরাপত্তা জুতা পরা শ্রমিকদের কার্যকরভাবে জটিল কাজ পরিবেশের সঙ্গে সামলাতে পারেন। বিরোধী-ভেদন সুরক্ষা জুতাগুলি পাতার উপরে স্থাপিত ইস্পাত শীটগুলির দ্বারা তৈরি করা হয়, যাতে বিভিন্ন ধারালো বস্তু দ্বারা ফুটো হওয়ার কারণে ফুট প্রতিরোধ করা যায় এবং পায়ের নিরাপত্তার জন্য কার্যকরভাবে কার্যকর করা যেতে পারে।


ট্র্যাক নির্মাণের নিরাপত্তা সুরক্ষা কাজ গুরুত্ব, বিশেষত্ব এবং জটিলতা। শ্রমিকদের ট্র্যাক নির্মাণের বিভিন্ন পর্যায়ে মনোযোগ দিতে হবে, তাদের নিরাপত্তা সচেতনতা উন্নত করতে হবে, সচেতনভাবে শ্রমিক সুরক্ষা পণ্য পরিধান করতে হবে, এবং শহুরে ট্র্যাক নির্মাণে বিপজ্জনক দুর্ঘটনার ঘটনাকে প্রতিরোধ করতে হবে। নির্মাণ কর্মীদের নিরাপদ।


বিশেষ ফাংশন সহ এন্টি-স্ম্যাশিং এবং পাঞ্চার-প্রুফ সুরক্ষা জুতা পরা ছাড়াও, কর্মীদের ক্ষেত্রে নিরাপত্তা হেলমেটগুলি আনতে হবে এবং নিরাপদ ক্রিয়াকলাপের নিয়ম এবং নিরাপত্তা উৎপাদন শৃঙ্খলা অনুসারে কঠোর পরিশ্রমে ব্যক্তিগত শ্রম সুরক্ষা পণ্যগুলি ব্যবহার করতে হবে।