জুতা এর সহায়ক বৈশিষ্ট্য কি?

- Apr 24, 2019-

শ্রম বীমা জুতা একটি প্রতিরক্ষামূলক প্রভাব আছে, তাই শ্রম বীমা জুতা কিছু অনন্য বৈশিষ্ট্য থাকতে হবে, চলুন শ্রম বীমা জুতা বৈশিষ্ট্য তাকান।


1. midsole এর অভ্যন্তরীণ সমর্থন বৈশিষ্ট্য


শ্রমিকের সমস্ত ধরনের পরিবেশে শ্রমিকদের আরও বেশি প্রয়োজন হলে শ্রম বীমা জুতাগুলি খুব স্থিতিশীল। বিভিন্ন কাজ জুতা বিভিন্ন অভ্যন্তরীণ সমর্থন বৈশিষ্ট্য প্রস্তাব। কিছু নির্মাতারা একটি জুতোযুক্ত মিডসোল ব্যবহার করে যাতে পায়ে জুতো সঠিকভাবে ধাপে রাখা যায় এবং জুতার পাশে তন্তুগুলিও সহায়তা প্রদান করতে পারে। জুতার নমনীয়তা উন্নত করার জন্য, কিছু নির্মাতারা শুধুমাত্র হিল এ ফাইবারবোর্ড যোগ করে।


বলিষ্ঠ, পরিধান-প্রতিরোধী হিল সমর্থন হিল আন্দোলন কমিয়ে দেয়। বহির্বিশ্বে একটি বৃহত্তর অংশ একটি হিল নির্দিষ্ট ফালা বলা হয়। এটি প্লাস্টিকের তৈরি এবং একটি সপ্তাহের জন্য পায়ে বিতরণ করা হয় এবং হিল সাপোর্ট টুকরা সংযুক্ত করা হয়। অনেক জুতা এখন একটি নির্দিষ্ট ফ্রেম ব্যবহার করে, যা একটি পলিমারিক সংযুক্তি যা রাষ্ট্রকে সমর্থন করার জন্য ব্যবহৃত হয়, জুতা বহির্ভূতভাবে দীর্ঘস্থায়ীভাবে বিতরণ করা হয়। অন্যান্য স্থিতিশীল বৈশিষ্ট্যগুলিতে একটি প্লাস্টিক সমর্থন ফালা (সাধারণত আইলেটের সাথে সংযুক্ত), একটি ভিসকো-লাঠি লাঠি এবং মধ্য-সমর্থন বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত।


2, কুশন বৈশিষ্ট্য


কর্মক্ষেত্রে নিয়মিত শক সাধারণত আপনার ওজন পাঁচ বার সাধারণত বিশেষ চাপ তৈরি করুন। অতএব, ভাল cushioning কর্মক্ষমতা একটি আবশ্যক। Midsole এই প্রভাব ছড়িয়ে সাহায্য করবে। একটি ভাল midsole molded ইভা বা polyurethane গঠিত হয়। মিডলসনের কুশন কর্মক্ষমতা আরও বাড়ানোর জন্য বিভিন্ন নির্মাতারা বিভিন্ন ধরণের প্রযুক্তি সরবরাহ করেছেন। আপনি যদি আন্ডার টাইল্ড বা স্ট্রেনুয়া হন, তবে আপনাকে বেশি আকাঙ্ক্ষিত লোকেদের চেয়ে ভাল কুশন প্রয়োজন হতে পারে।


3, প্রতিস্থাপনযোগ্য insole


Insole এছাড়াও একটি নির্দিষ্ট cushioning কর্মক্ষমতা আছে এবং একই সময়ে ক্ষতিগ্রস্ত হয়। জুতাটির অর্ধেক জীবনে ইনসোল পরিবর্তন করলে একটি মৌলিক প্রতিস্থাপন নীতি রয়েছে: 150 ঘণ্টার এ্যারোবিক ব্যায়ামের পরে, ইনসোলটি তার স্থিতিস্থাপকতাকে হারাবে এবং ইনসোল প্রতিস্থাপিত হবে।


4, নমনীয়তা


আপনার জুতাগুলির স্থিতিস্থাপকতা আপনার পদক্ষেপগুলির অনুভূতি অনুসারে তারা স্থানান্তরিত হয়। প্যাডেড ফাইবারবোর্ডে কেবল সমন্বিত ফাইবারবোর্ড নকশাটির চেয়ে আরও ভাল নমনীয়তা রয়েছে এবং নিম্ন-শীর্ষ কাজ জুতাগুলিও নমনীয়তা উন্নত করে।


5, পা ফিট


আপনার ফুট চাপ এবং চাপ সময় চাপ করা হবে। তীব্র ব্যায়াম দ্বারা উত্পন্ন তাপ অর্ধেক আকার দ্বারা পায়ে আকার বাড়ায়। একই সময়ে, জুতা কিনে যখন আপনি খুব ভিড় করা উচিত নয়। আপনার পায়ের আঙ্গুল অবাধে সরানো যেতে পারে তা নিশ্চিত করার জন্য জুতা এবং আপনার পায়ের আঙ্গুলের মধ্যে একটি প্রশস্ত ফাঁক থাকা উচিত, এবং গোড়ালি সঠিকভাবে সংযুক্ত করা উচিত। উপরন্তু, পায়ে দৈর্ঘ্য পরিমাপ করা উচিত, বয়স বৃদ্ধি এবং ক্ষতির আকারের আকার পরিবর্তন করতে পারে।