নিরাপত্তা জুতা, শ্রম বীমা জুতা, কাজ জুতা, প্রতিরক্ষামূলক জুতা, এবং পেশাদারী জুতা মধ্যে পার্থক্য কি?

- Nov 22, 2018-

কাজের সময়ে, মানুষ প্রায়ই তাদের কাজ মেলে যে শহিদুল এবং জুতা পরিধান করা প্রয়োজন। কর্মক্ষেত্রে জামা জুড়ে দেওয়া নামগুলি বিভিন্ন ধরণের, যেমন নিরাপত্তা জুতা, শ্রম বীমা জুতা এবং পেশাদার জুতো। কিভাবে তারা শ্রেণীবদ্ধ এবং পার্থক্য কি?


1

নিরাপত্তা জুতা: নিরাপত্তা-সুরক্ষিত জুতা বিশেষ সুরক্ষা ফাংশন যা ব্যবহারকারীকে একটি নির্দিষ্ট কাজের পরিবেশে সুরক্ষা গ্যারান্টি দেয়।


2

শ্রম বীমা জুতা: নিরাপত্তা জুতাগুলির অনুরূপ শ্রম সুরক্ষা জুতাগুলির সমষ্টিগত নাম, যা আরও বিস্তৃত।


3

পেশাগত জুতা: পেশাগত অবস্থানগুলিতে জামা পরাতে হবে এমন জুতাগুলি পেশাদার প্রয়োজন আছে এবং নার্স জুতা, ব্যবসা জুতা, নির্বাহী জুতা ইত্যাদি ইউনিফর্মগুলির জন্য অভিন্ন প্রয়োজন রয়েছে।


4

কাজ জুতা: জুতা যে কাজ worn করা প্রয়োজন, আরো ব্যাপক অর্থ।


5

সুরক্ষা জুতা: শ্রম বীমা জুতা এবং নিরাপত্তা জুতা অনুরূপ, এটি প্রতিরক্ষামূলক ফাংশন জুতা জুতা বোঝায়।


আসলে, এই ধরনের নাম কঠোরভাবে ভিন্ন নয়। তারা জুতা যে কর্মচারী তাদের নিজস্ব কাজ জড়িত যখন পরিধান করা প্রয়োজন। তারা অনন্য প্রতিরক্ষামূলক ফাংশন আছে। আমরা তাদের প্রতিরক্ষামূলক জুতা, নিরাপত্তা জুতা, এবং শ্রম বীমা জুতা কল করতে পারেন। আমরা পেশাদারী জুতা এবং কাজ জুতা কল করতে পারেন। সুতরাং, আমরা ধারণা তাদের পার্থক্য অত্যধিক প্রয়োজন হবে না।


নিরাপত্তা জুতা এবং শ্রম বীমা জুতা মানে আসলে একই। সাধারণত বলছে, নিরাপত্তা জুতা এছাড়াও বিরোধী-ধ্বংসাবশেষ জুতা এবং ইস্পাত জুতা হয়। কঠোরভাবে বলছে, সুরক্ষা জুতো প্রতিরক্ষামূলক পায়ের সুরক্ষার সুরক্ষা জুতা, বিরোধী স্ট্যাটিক নিরাপত্তা জুতা, বৈদ্যুতিক নিরোধক নিরাপত্তা জুতা, উচ্চ তাপমাত্রা নিরাপত্তা জুতা, ইত্যাদি বিভক্ত করা হয়, কিন্তু সবচেয়ে সাধারণভাবে ব্যবহৃত জুতা সুরক্ষা জুতা রক্ষা করা হয়, যা এছাড়াও বিরোধী- ফোঁটা। জুতো, কারণ এন্টি-স্ম্যাশিং জুতাগুলির সামনে সাধারণত স্টিলের টুপি ক্যাপ থাকে, তাই এটি সাধারণত স্টিল-টোড জুতা হিসাবে পরিচিত।