নিরাপত্তা জুতা ধরনের কি স্বয়ংক্রিয় যন্ত্রাংশ কারখানা কর্মচারীদের সজ্জিত করা প্রয়োজন?

- Dec 16, 2018-

মানুষের জীবনযাত্রার মান উন্নয়নের সাথে সাথে, মানুষের গাড়ির ব্যবহার বাড়ছে এবং স্বয়ংক্রিয় যন্ত্রাংশের বাজার বৃহত্তর এবং বড় হয়ে উঠছে। সাম্প্রতিক বছরগুলিতে, স্বয়ংক্রিয় যন্ত্রাংশ নির্মাতারা একটি দ্রুত গতিতে উন্নয়নশীল। এই স্বয়ংক্রিয় যন্ত্রাংশ কারখানায় কাজরত কর্মীদের জন্য, দৈনন্দিন জটিল কাজের মুখোমুখি হওয়া নিরাপত্তার কাজ করা প্রয়োজন, কিন্তু তারা কোন ধরণের সুরক্ষা জুতো পরবে? কি?


অটো যন্ত্রাংশ কারখানাটি একটি ইউনিট যা পুরো অটোমোবাইল এবং অটোমোবাইল পণ্য সরবরাহকারী একটি কারখানা গঠন করে। অটো যন্ত্রাংশ কারখানাগুলিতে বিভিন্ন গাড়ির যন্ত্রাংশ এবং আনুষাঙ্গিক রয়েছে, ইঞ্জিন অংশগুলি এবং ব্রেক অংশ থেকে, ছোট গাড়ির আলো এবং অডিও ভিজুয়াল যন্ত্রপাতিগুলিতে। বিভিন্ন ধরনের রক্ষণাবেক্ষণ সরঞ্জাম, পাওয়ার সরঞ্জাম, যেমন অটো যন্ত্রাংশ কারখানার কাজ করছে, শ্রমিকদের দ্বারা সুরক্ষিত নিরাপত্তা জুতা নিম্নরূপ:


সর্বোপরি, ভারী বস্তুগুলি পায়ে চূর্ণ করা এবং পায়ে ক্ষতিকারক হওয়ার কারণে প্রতিরোধের জন্য নিরাপত্তা-প্রতিরোধী জুতা দরকার।


দ্বিতীয়ত, এটি প্যাচার সুরক্ষা নিরাপত্তা জুতা প্রতিরোধ অপরিহার্য। অটো পার্টস ওয়ার্কশপে ঘুরে বেড়ায়, মাটিতে নখ বা তীক্ষ্ণ তীক্ষ্ণ বস্তু থাকে, তাহলে বিপদগুলি কমিয়ে আনা উচিত নয়;


এ ছাড়াও, কিছু কর্মচারী যাকে গাড়ী মেরামত ও ইনস্টলেশনের সাথে মোকাবিলা করতে হবে, তাদের জন্য তেল-প্রতিরোধী সুরক্ষা জুতা জোড়াও লাগাতে হবে, যাতে তারা জুতাগুলিতে তেলকে ভয় পায় না এবং আরো আরামদায়ক কাজ করে।