বৃষ্টি বুট সতর্কতা

- Oct 15, 2018-

আকার: বেশিরভাগ মানুষ পায়ে কিনতে জুতো কিনে, কিন্তু বৃষ্টি বুট সাধারণ জুতোগুলির মতো নয়, কারণ বৃষ্টির বুটগুলির ভিতরে শীতল হয়, এটি একটি বড় কিনতে প্রস্তাব করা হয়, যাতে আপনি একটি স্তর যুক্ত করতে পারেন ভিতরে insoles, যাতে আপনি পরেন এটা আরো আরামদায়ক হবে। যখন আবহাওয়া ঠান্ডা হয়, তখন আপনি একটি কুশন পরিবর্তন করতে পারেন যাতে শীতে খুব ঠান্ডা না হয়।

শারীরিক আকৃতি: আজকের বৃষ্টি বুটগুলি বুটগুলিতে তৈরি করা হয়, সুতরাং আপনার পায়ে উপযুক্ত বৃষ্টি বুট নির্বাচন করা গুরুত্বপূর্ণ। বৃত্তাকার পায়ে নেটিজেনগুলি কিছু স্মার্ট বৃষ্টি বুট চয়ন করতে প্রস্তাবিত। লম্বা নেটিজেন উচ্চ নল চয়ন করতে পারেন, মাঝারি আকার মধ্যম নল শৈলী আরো উপযুক্ত হবে চয়ন করবে।

কাঁচামাল: বৃষ্টির বুট সর্বদা উর্বর এবং বায়ুচলাচলযুক্ত, এবং অধিকাংশ লোক মনে করে যে এটি দীর্ঘ পরিধানের জন্য উপযুক্ত নয়। কিন্তু যদি আপনার প্রতি সপ্তাহে বৃষ্টির আবহাওয়া থাকে তবে ভালো বৃষ্টিপাতের জুটি থাকা আপনার পক্ষে গুরুত্বপূর্ণ, যা আপনার পায়ের আরামদায়ক এবং ক্রীড়াবিদদের পায়ে না। অতএব, জিয়াওবিয়ান সুপারিশ করেছিলেন যে প্রত্যেকেরই প্রাকৃতিক রাবার উপকরণের জন্য বৃষ্টির বুট নির্বাচন করবেন যখন বৃষ্টি বুট কেনা হবে এবং প্লাস্টিকের বুট বুট নির্বাচন করবেন না।

মূল্য: বাজারে কেনা বৃষ্টির বুটগুলি মূল্যহীন, যা ইউয়ান থেকে হাজার হাজার ইউয়ান পর্যন্ত। যাইহোক, জিয়াওবিয়ান আপনাকে সুপারিশ করেছেন যে আপনি বুনিয়াদি বুট কিনতে ব্যয়বহুল বড়-নাম জুতা নির্বাচন করতে পারবেন না। আপনি 100-200 এর মধ্যে মূল্য সহ বৃষ্টির বুট নির্বাচন করতে পারেন যা মানের এবং সান্ত্বনা উভয়ের নিশ্চয়তা দেয়।

ফাংশন: বৃষ্টি বুটগুলির সবচেয়ে বড় ফাংশন ওয়াটারপ্রুফ এবং নন-স্লিপ, তাই ক্রয় করার সময় প্রত্যেককে এই প্রাথমিক ফাংশনটি উপেক্ষা করতে হবে না। কোন বিশেষ ফাংশন নেই, তাহলে ফ্যাশন তার ভূমিকা হারান হবে।